সোমবার, ০৬ Jul ২০২০, ০১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
পুঠিয়া উপজেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন পুঠিয়ায় ইনাম ফিসফিড মিলে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাগাতিপাড়ায় সড়ক উন্নয়নে তমাল গাছ কাটা না কাটা নিয়ে হতাশা ! জোর দাবি গাছ রেখেই উন্নয়ন করার ট্রেনের অন লাইনের টিকিট কালবাজারীদের দখলে।। প্রতারণার শিকার সাধারন যাত্রী প্রেমের টানে বাগমারা থেকে পিরোজপুর প্রেমিকের বাড়ি ছুটে গিয়ে প্রেমিকার মাথায় হাত! মানুষের প্রতি নিষ্ঠুরতা নয়, মানবিক আচরণ করতে হবে-আইজিপি ড. বেনজীর আহমেদ পুঠিয়ায় স্কুলভবন নির্মাণের নামে ১৮ লাখ টাকা লুটপাট রেড জোনে রাজশাহী নগরী-ঝুঁকি বিবেচনায় লকডাউনের কথা ভাবছে স্বাস্থ্য বিভাগ সরকারি প্রাথমিকে আরও একটি শ্রেণি বাড়ল পুঠিয়ায় বেসরকারী স্বাস্থ্য সেবায় ভুয়া চিকিৎসকের ছড়াছড়ি

সাংবাদিক মধুর পিতার মৃত্যুতে পুঠিয়া নিউজের শোক প্রকাশ

Avatar
নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার ২১ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

একাত্তর টিভি, দৈনিক ভোরের কাগজ, দৈনিক সোনালী সংবাদ ও সিল্কসিটি অনলাইন নিউজের পুঠিয়া প্রতিনিধি মইদুল ইসলাম মধুর বাবা আবদুল লতিফের মৃত্যুতে পুঠিয়া নিউজের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

পুঠিয়া প্রেস ক্লাবের আহবায়ক, পুঠিয়া নিউজের নির্বাহী সম্পাদক মো. হাসমত দৌলা ও প্রকাশক  মো. আরিফুল হক রুবেল এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার (২১ জুন) বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে তার বুকের ব্যথা শুরু করলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, তার নামাজের জানাযা আগামিকাল সোমবার সকাল ৮ টায় অনুষ্টিত হয়ে পুঠিয়ার ধন্নজয়পাড়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

এছাড়াও মধুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পুঠিয়ার সাংবাদিক সমাজের সভাপতি শেখ রেজাউল ইসলাম লিটন ও সাধারণ সম্পাদক কে এম রেজা সহ উপজেলার সকল সাংবাদিকবৃন্দ।

(ফাইল ছবি)

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..


তারিখ অনুযায়ী সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বাংলাদেশে

আক্রান্ত
১৬২,৪১৭
সুস্থ
৭২,৬২৫
মৃত্যু
২,০৫২

বিশ্বে

আক্রান্ত
১১,৫৬৪,৫১৮
সুস্থ
৬,৫৩৯,০৪৫
মৃত্যু
৫৩৬,৯০৬