রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

রিয়ালের শিরোপা জয়ের দিনে হারলো বার্সেলোনা

Avatar
নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার ১৭ জুলাই, ২০২০
  • ১৮ বার পঠিত

স্প্যানিশ ফুটবল লিগে খারাপ সময়টা যেন পিছু ছাড়ছে না বার্সেলোনার। শিরোপার দৌড়ে পিছিয়ে থাকা কাতালানরা লিগের ৩৭তম রাউন্ডের ম্যাচে ১০ জনের দল ওসাসুনার কাছে ২-১ গোলে হেরে গেছে। অবশ্য বার্সা জিতলেও সেটা কোনো কাজে আসতো না। একই সময় ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে লা লিগার ৩৪তম শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দিনগত রাতে ক্যাম্প নউয়ে ম্যাচের শুরু থেকেই বার্সাকে চেপে ধরে ওসাসুনা। সাফল্য আসে ম্যাচের ১৫তম মিনিটে। ডিফেন্ডার এস্তুপিনানের ক্রস থেকে বল পেয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান সাবেক বার্সা মিডফিল্ডার হোসে আরনাইস।

২২ মিনিটে সমতায় ফেরার সুযোগ পায় বার্সেলোনা। লিওনেল মেসির নেওয়া ফ্রি-কিক গোলবারে লেগে প্রতিহত হয়। ৩২ মিনিটে মেনির আরেকটি ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে বার্সা।

বিরতির পর সমতায় ফেরে কাতালানরা। এবার আর হতাশ করেননি মেসি। ৬২ মিনিটে ফ্রি-কিক থেকে অসাধারণ এক গোল করে বার্সেলোনাকে ১-১ গোলে সমতায় ফেরান বার্সা অধিনায়ক।

৭৭ মিনিটে বিপদে পড়ে ওসাসুনা। ফাউল করায় ওসাসুনার এনরিক গ্যালিগোকে ভিডিও রেফারি সহায়তা নিয়ে লাল কার্ড দেখান রেফারি। ১০ জনের দলে পরিনত হয় ওসাসুনা।

তবে ম্যাচের শেষ দিকে জয় সুছক গোলটি পায় ওসাসুনা। ইনজুরি সময়ে বার্সেলোনার দুবল ডিফেন্সের সুযোগ নিয়ে থ্রু বল থেকে বল পেয়ে পেনাল্টি বক্সের ডান দিক থেকে ক্রস বাড়িয়ে দেন গোল মুখে। পায়ের টোকায় বল জালে জড়ান রবের্তো তরেস।

এই পরাজয়ে দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৭ ম্যাচে ৭৯। আর সমান ম্যাচে শিরোপা নিশ্চিত করা রিয়ালের পয়েন্ট ৮৬।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..