শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:২৮ পূর্বাহ্ন

রাজশাহীতে হেরোইন-ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

Avatar
পুঠিয়া নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার ২৫ আগস্ট, ২০২০
  • ১৬ বার পঠিত

রাজশাহীতে হেরোইন ও ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার রাজশাহীর চারঘাট ও গোদাগাড়ী উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব বলছে, এরা মাদক ব্যবসায়ী।

গ্রেপ্তার তিনজন হলেন- রাজশাহীর বাঘা উপজেলার চকনারায়ণপুর মিস্ত্রিপাড়া গ্রামের রকিবুল ইসলাম রান্টুর ছেলে ইমরান ইসলাম (১৯), একই গ্রামের কামরুল ইসলামের ছেলে মো. সেলিম (২০) এবং চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নুনগোলা গ্রামের মো. সেলিমের ছেলে মো. জেলিম (২৫)।

র‌্যাবের আলাদা দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার দুপুরে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল বাঘা উপজেলার চকনারায়ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৭৮০ পিস ইয়াবা বড়িসহ সেলিম ও ইমরানকে গ্রেপ্তার করে।

অন্যদিকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল সোমবার দুপুরে গোদাগাড়ী উপজেলার বিশ^নাথপুর মোড়ে অভিযান চালায়। এ সময় ৭৫০ গ্রাম হেরোইনসহ জেলিমকে গ্রেপ্তার করা হয়।

আলাদা দুটি এ অভিযানের ঘটনায় সংশ্লিষ্ট থানায় আলাদা দুটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..