Home / খেলাধুলা / যেন মহাকাশে যাচ্ছেন, ভারতীয় এই ব্যাটসম্যানকে চেনা যায়!

যেন মহাকাশে যাচ্ছেন, ভারতীয় এই ব্যাটসম্যানকে চেনা যায়!

বিমানে উঠতে যাচ্ছেন নাকি নভোযানে? রোহিত শর্মাকে দেখে এমন প্রশ্ন করতেই পারেন যে কেউ। ভারতীয় এই ওপেনার আইপিএল খেলতে যাচ্ছেন সংযুক্ত আরব আমিরাতে। পিপিই পরে এমনভাবেই ঢেকে ফেলেছেন নিজেকে, চেনাই যাচ্ছে না!

বিমানবন্দর থেকে রোহিত শর্মা ও তার পরিবারের একটি ছবি মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। মুম্বাই বিমানবন্দরে রোহিত এবং তার স্ত্রী রিকিতা সাজেদা পুরোপুরি যেন নভোচারীদের পোশাক পরে ছিলেন।

আকাশি রংয়ের পিপিই’তে ঢাকা ছিল তাদের পুরো শরীর। হাতে গ্লাভস, মুখে ফেসশিল্ডও ব্যবহার করেন তারা। তবে তাদের কন্যা সামাইরা অনেক ছোট, বেশিরভাগ সময় হয়তো কোলেই থাকবে। সেজন্যই বোধ হয় এমন দমবন্ধ পোশাক চাপিয়ে দেয়া হয়নি তাকে।

রোহিত আর তার স্ত্রীকে মোটেই চেনা যাচ্ছে না। হাত মুখ খোলা থাকায় কেবল চেনা যাচ্ছে সামাইরাকে। ছবির ক্যাপশনে মুম্বাই ইন্ডিয়ান্স লিখেছে, ‘দ্বিতীয় আইপিএলের পথে সামাইরা।’

রোহিতদের এমন অতি সুরক্ষায় ঢুকে যাওয়ার কারণটি কারও না বোঝার কথা নয়। প্রাণঘাতী করোনার প্রকোপ এখন চারিদিকে। যতটুকু সম্ভব সতর্ক থাকতেই হবে। সেটা দেখতে যতই কিম্ভূতকিমাকার লাগুক!

১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের আইপিএল। হাতে এখনও এক মাসের মতো সময় বাকি। কিন্তু এই টুর্নামেন্টে অংশ নিতে এরই মধ্যে বেশ কয়েকটি দল পৌঁছে গেছে আমিরাতে। আগেভাগে যাওয়ার কারণ, কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের।

About পুঠিয়া নিউজ

Avatar

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *