সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন

পুঠিয়ায় প্রেমিকার ধর্ষণ মামলায় কারাগারে পরকীয়া প্রেমিক

Avatar
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার ১ জুন, ২০২০
  • ৪৭ বার পঠিত
পুঠিয়ায় প্রেমিকার ধর্ষণ মামলায় কারাগারে পরকীয়া প্রেমিক

রাজশাহীর পুঠিয়ায় পরকীয়া প্রেমিকার সাথে শারিরিক সর্ম্পক স্থাপনের সময় স্থানীয়দের হাতে আটক হন প্রেমিক মুকুল হোসেন (৪৩)। সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে প্রেমিকার দায়ের করা ধর্ষণ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলখানায় প্রেরণ করা হয়।

শনিবার (৩০ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়নে প্রেমিকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে এবং পরেরদিন ৩১ মে মুকুলকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। অভিযুক্ত প্রেমিক মুকুল হোসেন (৪৩) দিঘলকান্দি শাহপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে। তিনি একজন ব্যবসায়ী তার একটি কিটনাশকের দোকান রয়েছে।

মামলার এজাহারে ওই নারী দাবি করেন, অভিযুক্ত মুকুল হোসেন বিভিন্ন সময় তাকে প্রেম ভালোবাসার প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। গত শনিবার (৩০ মে) রাত সাড়ে ১০ টার দিকে তার স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে প্রবেশ করে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তার আত্মচিৎকারে প্রতিবেশিরা বেড়িয়ে এসে মুকুলকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে বানেশ্বর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য বকুল জানান, তাদের দুইজনের মধ্যে প্রায় বছরখানেক ধরে পরকিয়া প্রেমের সর্ম্পক চলছিলো। সেদিন শারিরিক সর্ম্পক স্থাপনের উদ্দেশ্যে তার বাড়িতে গেলে এলাকাবাসী শয়নকক্ষ থেকে তাদের দুইজনকে হাতে নাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) হাসমত আলী জানান, তাদের উদ্ধার করে থানায় আনার পর ভুক্তভোগী নারী বাদি হয়ে মুকুলের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতের মাধ্যমে জেলখানায় প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, মামলাটি বর্তমানে তদন্ত অবস্থায় রয়েছে। তারা দুইজনেই বিবাহিত ধারনা করা হচ্ছে তাদের মধ্যে পরকীয়া প্রেমের সর্ম্পক রয়েছে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..