মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
পুঠিয়া উপজেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন পুঠিয়ায় ইনাম ফিসফিড মিলে ভ্রাম্যমান আদালতের জরিমানা বাগাতিপাড়ায় সড়ক উন্নয়নে তমাল গাছ কাটা না কাটা নিয়ে হতাশা ! জোর দাবি গাছ রেখেই উন্নয়ন করার ট্রেনের অন লাইনের টিকিট কালবাজারীদের দখলে।। প্রতারণার শিকার সাধারন যাত্রী প্রেমের টানে বাগমারা থেকে পিরোজপুর প্রেমিকের বাড়ি ছুটে গিয়ে প্রেমিকার মাথায় হাত! মানুষের প্রতি নিষ্ঠুরতা নয়, মানবিক আচরণ করতে হবে-আইজিপি ড. বেনজীর আহমেদ পুঠিয়ায় স্কুলভবন নির্মাণের নামে ১৮ লাখ টাকা লুটপাট রেড জোনে রাজশাহী নগরী-ঝুঁকি বিবেচনায় লকডাউনের কথা ভাবছে স্বাস্থ্য বিভাগ সরকারি প্রাথমিকে আরও একটি শ্রেণি বাড়ল পুঠিয়ায় বেসরকারী স্বাস্থ্য সেবায় ভুয়া চিকিৎসকের ছড়াছড়ি

পুঠিয়ায় চলন্ত ট্রাকে চুরিকালে ৩ চোর আটক

Avatar
পুঠিয়া নিউজ ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার ২২ জুন, ২০২০
  • ১৫ বার পঠিত

রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ায় মালবাহী চলন্ত ট্রাক থেকে মরিচের বস্তা চুরি করে নামানোর সময় পিক-অ্যাপ গাড়িসহ তিন জনকে আটক করেছে হাইওয়ে পুলিশ। রবিবার রাত ৩টা দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া তারাপুর টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে বলে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ তথ্য নিশ্চিত করেছেন। আটকৃতরা হলো-পিকঅ্যাপ ড্রাইভার চারঘাট থানার খড়েরবাড়ী সরদার পাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে শিমুল হোসেন পলাশ (১৯), বেলপুকুর থানার  বেলপুকুর মধ্যপাড়া গ্রামের মোহস্তাকিনের ছেলে রাসেল (১৯) ও একই এলাকার আলমগীর হোসেনের ছেলে আশিক আহম্মেদ (২৪)।
পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে মালবোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৫২০১) চট্রগ্রাম যাওয়ার উদ্দেশ্যে আসে। রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ার বিড়ালদহ মাজার এলাকায় পৌছালে গোপনীয় ভাবে দুই চোর ট্রাকে উঠে এবং তারাপুর টাওয়ারের সামনে গিয়ে ট্রাকের উপরে থাকা মরিচের বস্তা(১৫০কেজি)  ফেলতে থাকে। এমন সময় শিবপুর হাটে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ টহলদল তা দেখতে পেয়ে তাদের ঘটনাস্থল থেকে পিকঅ্যাপ(ঢাকা মেট্রো ন-১৬-৫৪৫১)সহ তিন জনকে আটক করেন। সোমবার মালবাহী ট্রাকের ড্রাইভার নুরুজ্জামান বাদী হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন বলে ফাঁড়ি ইনচার্জ জানিয়েছেন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..


তারিখ অনুযায়ী সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু