মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

পুঠিয়াতে উন্নয়ন কাজে দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা, এমপি ডাঃ মনসুর

Avatar
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার ৫ জুন, ২০২০
  • ১০৬ বার পঠিত
পুঠিয়াতে উন্নয়ন কাজে দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা’ এমপি ডাঃ মনসুর

রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুরের আ.লীগ দলীয় সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান সড়ক উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে বলেছেন, জনগনের টাকার উন্নয়ন কাজে কোন ভাবেই অনিয়ম ও দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা। তিনি উপজেলা প্রকৌশলীকে উন্নয়ন কাজের মান সঠিকভাবে করে নেয়ার তাগিদ দেন।

আজ (৪ জুন) বৃহস্পতিবার বিকেলে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের গাওপাড়া এলাকায় এলজিইডির আওতায় প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে পাকা সড়ক নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ নেতা আহসানুল হক মাসুদ ও পৌর আ’লীগ সাধাঃ সম্পাদক শাহরিয়ার রহিম কনক, অধ্যক্ষ গোলাম ফারুক সহ দলীয় নেতারাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১ টায় এমপি মনসুর রহমান রাজশাহী থেকে সরাসরি পুঠিয়া উপজেলা পরিষদে  ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

পুঠিয়াতে উন্নয়ন কাজে দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা’ এমপি ডাঃ মনসুর

সংস্লিষ্ঠ সুত্রে জানা গেছে, উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় সেখানেও তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওলিউজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম, ভাইস-চেয়ারম্যান আবদুল মতিন, পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশঁরাফ খান ঝন্টু, বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান, শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসান, জিউপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হোসনেআরা বেগম প্রমুখ।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, desk@puthianews.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন puthianews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..